Oppo A94 লঞ্চ হল ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরার সাথে

Oppo A94 লঞ্চ হল ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরার সাথে

এই মাসের শুরুতে সংযুক্ত আরব আমিরাতে লঞ্চ হয়েছিল Oppo A94। এবার এই ফোনকে দক্ষিণ এশিয়ায় বাজারে আনা হল। oppo A94 ফোনটিকে আজ সিঙ্গাপুরে লঞ্চ করা হয়েছে। সংযুক্ত আরব আমিরাতের মত এখানেও ফোনটি একটি কালার ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছে। এছাড়াও ফোনটির স্পেসিফিকেশনেও কোনো বদল আনা হয়নি। অর্থাৎ Oppo A94 ফোনে পাওয়া যাবে ৪৮ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা, লেটেস্ট অপারেটিং সিস্টেম, পাওয়ারফুল ব্যাটারি ও ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

Oppo A94 এর দাম

সিঙ্গাপুরে অপ্পো এ৯৪ ফোনের দাম রাখা হয়েছে ৪২৯ সিঙ্গাপুর ডলার, যা প্রায় ২৩,১০০ টাকার সমান। এই মূল্য ফোনটির ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের। ফোনটি ফ্লুইড ব্ল্যাক ও ফ্যান্টাস্টিক পার্পেল কালারে পাওয়া যাবে।

জানিয়ে রাখি সংযুক্ত আরব আমিরাতে Oppo A94 এর মূল্য রাখা হয়েছিল ১,০৯৯ আমিরাটি ডিরহাম, যা প্রায় ২১,৯০০ টাকা। অর্থাৎ সিঙ্গাপুরে কিছুটা বেশি দামে লঞ্চ হয়েছে।

Oppo A94 এর স্পেসিফিকেশন

ডুয়েল সিমের অপ্পো এ৯৪ অ্যান্ড্রয়েড ১১ বেসড কালারওএস সিস্টেমে চলবে। এই ফোনে আছে ৬০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস (২৪০০ x ১০৮০ পিক্সেল) অ্যামোলেড ডিসপ্লে। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ হোল, যার মধ্যে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা অবস্থিত। আবার এতে ব্যবহার করা হয়েছে ২.২ গিগাহার্টজ মিডিয়াটেক হেলিও পি৯৫ প্রসেসর। ফোনটি ৮ জিবি র‌্যাম (LPDDR4x) এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ (UFS 2.0) সহ পাওয়া যাবে। 

Oppo A94 ফোনের পিছনে কোয়াড রিয়ার ক্যামেরা বর্তমান। যার প্রাইমারি ক্যামেরা এফ/১.৭ অ্যাপারচার সহ  ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও বাকি তিনটি ক্যামেরা হল ১১৯ ডিগ্রি ফিল্ড অফ ভিউ সহ ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। আবার ফোনটি ৪,৩১০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। যার সাথে ৩০ ওয়াট ভুক চার্জিং সাপোর্ট করবে। 

Previous Post
Next Post

post written by:

0 Comments: