লঞ্চ হল Oppo F19 Pro+ 5G

 



আজ ভারতে লঞ্চ হল Oppo F19 Pro+ 5G। একটি ভার্চুয়াল লঞ্চ ইভেন্টের মাধ্যমে এই ফোনকে আজ ভারতে আনা হয়েছে। অপ্পো এফ১৯ প্রো প্লাস ৫জি হল কোম্পানির এখনও পর্যন্ত ভারতে আনা সবচেয়ে সস্তা ৫জি ফোন। এই ফোনে আছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০ইউ প্রসেসর, পাঞ্চ হোল AMOLED ডিসপ্লে, ৫০ ওয়াট ফ্ল্যাশ চার্জার ও ৪৮ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা সেটআপ। কোম্পানির দাবি অনুযায়ী, Oppo F19 Pro+ 5G ফোনে এআই হাইলাইট পোর্ট্রেট ভিডিও ও ডুয়াল ভিউ ভিডিও ফিচার আছে।

Oppo F19 Pro+ 5G এর স্পেসিফিকেশন

অপ্পো এফ১৯ প্রো প্লাস ৫জি ফোনে আছে কর্নিং গরিলা গ্লাস ৫ সহ ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস (২৪০০ x ১০৮০ পিক্সেল) অ্যামোলেড ডিসপ্লে। এই ডিসপ্লের আসপেক্ট রেশিও ২০:৯, স্ক্রিন টু বডি রেশিও ৯০.৮ শতাংশ, রিফ্রেশ রেট ৬০ হার্টজ, টাচ স্যাম্পেলিং রেট গেমিং মোডে ১৮০ হার্টজ এবং পিক ব্রাইটনেস ৮০০ নিটস। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ হোল (ব্যাস ৩.৭ মিমি), যার মধ্যে এফ/২.৪ অ্যাপারচার সহ ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা অবস্থিত।

Oppo F19 Pro+ 5G ফোনে ব্যবহার করা হয়েছে ২.৪ গিগাহার্টজ মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০ইউ প্রসেসর। সাথে আছে ARM G57 MC3 জিপিইউ। আবার ফোনটি ৮ জিবি র‌্যাম (LPDDR4X) ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের সাথে পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য এই ফোনে আছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা এফ/১.৭ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও বাকি তিনটি ক্যামেরা হল ১১৯ ডিগ্রি ফিল্ড অফ ভিউ সহ ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স (এফ/২.২), ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স (এফ/২.৪), ২ মেগাপিক্সেল মনো ক্যামেরা (এফ/২.৪)। এই ক্যামেরায় AI হাইলাইট পোর্ট্রেট ভিডিও, ফোকাস লক, ডুয়াল-ভিউ ভিডিও, AI সিন এনহ্যান্সমেন্ট ২.০, ডাইনামিক বোকেহ, এবং নাইট প্লাস ফিচার সাপোর্ট করে। আবার ৩০ এফপিএস-এ 4K পর্যন্ত ভিডিও রেকর্ড করা যাবে।

অপ্পো এফ১৯ প্রো প্লাস ৫জি ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ৩.০ ও ফেস আনলক সুবিদা তো থাকছেই । পাওয়ার ব্যাকআপের জন্য এতে আছে ৪,৩১০ এমএএইচ ব্যাটারি। যার সাথে ৫০ ওয়াট ফ্ল্যাশ চার্জ সাপোর্ট করবে। আবার ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড কালারওএস ১১ কাস্টম স্কিনে চলে। ফোনটির অন্যান্য ফিচারের মধ্যে আছে- ৫জি, ৪জি এলটিই, ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.১, জিপিএস / এ-জিপিএস, ইউএসবি টাইপ-সি, এবং একটি ৩.৫ মিমি হেডফোন জ্যাক। এর ওজন ১৭৩ গ্রাম।

Oppo F19 Pro+ 5G এর দাম ও লভ্যতা

ভারতে অপ্পো এফ১৯ প্রো প্লাস ৫জি এর দাম রাখা হয়েছে ২৫,৯৯০ টাকা (ভারতীয় মূল্যে ) । এই মূল্য ফোনটির ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের। ফোনটি ফ্লুইড ব্ল্যাক ও স্পেস সিলভার কালারে পাওয়া যাবে। আজ থেকেই অনলাইন ও অফলাইন স্টোর থেকে ফোনটি প্রিঅর্ডার করা যাবে। আবার আগামী ১৭ মার্চ থেকে Oppo F19 Pro+ 5G এর সেল শুরু হবে।

Thanks For You Reading The Post We are very happy for you to come to our site. Our Website Domain name https://www.techdunia.info/.
নবীনতর পোস্টসমূহ নবীনতর পোস্টসমূহ পুরাতন পোস্টসমূহ পুরাতন পোস্টসমূহ

আরও পোস্ট

মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন