Vivo X70 সিরিজে থাকছে তারবিহীন চার্জিং প্রযুক্তি

X70 সিরিজ নিয়ে সর্বশেষ ফ্ল্যাগশিপ ফোন আনল ভিভো। X70 ও X70 pro plus নামে নতুন ফোনটিতে ক্যামেরা পার্টনার হিসেবে থাকছে প্রখ্যাত লেন্স কোম্পানি জিস। এর আগেও X50 ও X60 ফোনে ক্যামেরা পার্টনার ছিল তারা। নতুন ফোনটিতে আরো চমক হিসেবে থাকছে তারবিহীন চার্জিং প্রযুক্তি। এরই মধ্যে বেশ কয়েকটি স্মার্টফোন কোম্পানি তারবিহীন চার্জিং প্রযুক্তি গ্রহণ করেছে। এ তালিকায় সর্বশেষ সংযোজন চীনা কোম্পানি ভিভো।

ফোনটিতে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্লাস প্রসেসরের সঙ্গে থাকছে ৬ দশমিক ৭৮৩ ইঞ্চি ১৪৪০ পি ওএলইডি স্ক্রিন। ৪ হাজার ৫০০ এমএএইচ ব্যাটারি চার্জিংয়ের জন্য থাকছে ভিভো ৫৫ ওয়াটের ফ্ল্যাশ চার্জিং প্রযুক্তি। X70 সিরিজটি হতে যাচ্ছে ভিভোর প্রথম তারবিহীন চার্জিং প্রযুক্তি সংবলিত ফোন।

X70 প্রো প্লাসে কোয়াড ক্যামেরায় থাকছে ৫০ মেগাপিক্সেলের মেইন সেন্সর, ৪৮ মেগাপিক্সেলের গিম্বাল-স্ট্যাবিলাইজড আল্ট্রাওয়াইড, ১২ মেগাপিক্সেলের টেলিফটো এবং ৮ মেগাপিক্সেলের পেরিস্কোপ টেলিফটো। শুরুতে ভারত, থাইল্যান্ড, ইন্দোনেশিয়া, মালয়েশিয়া, তাইওয়ান ও সংযুক্ত আরব আমিরাতের (ইউএই) বাজারে পাওয়া যাবে ফোনটি। তারপর ধীরে ধীরে সব বাজারে পাওয়া যাবে ভিভোর নতুন সিরিজের ফোনটি।



Thanks For You Reading The Post We are very happy for you to come to our site. Our Website Domain name https://www.techdunia.info/.
নবীনতর পোস্টসমূহ নবীনতর পোস্টসমূহ পুরাতন পোস্টসমূহ পুরাতন পোস্টসমূহ

আরও পোস্ট

মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন